1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

জানি না এ সফরের অন্য কোনো উদ্দেশ্য আছে কিনা: মোশাররফ

  • Update Time : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রীর ভারত সফরে বাংলাদেশের মানুষের স্বার্থে কোনো কথা হয়নি মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমরা জানি না এ সফরের অন্য কোনো উদ্দেশ্য আছে কিনা।  

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালির আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী ভারত সফরে যাবেন, দেশের কূটনৈতিক শক্তিকে বৃদ্ধি করবেন, এটাই ছিল জনগণের প্রত্যাশা। কিন্তু তিনি গিয়ে কী নিয়ে এসেছেন? প্রতিবার ভারত গিয়ে তিনি শুধু দিয়ে এসেছেন, কিছু নিয়ে এসেছেন বলে দাবি করতে পারেননি।

তিনি নিজেও স্বীকার করেছেন ভারতকে তিনি যা দিয়েছেন সারা জীবন তারা মনে রাখবে।  

তিনি বলেন, আজকে রোহিঙ্গারা আমাদের দেশের একটি বিরাট বোঝা হয়ে গেছে।

ভারতে গেছেন কিন্তু রোহিঙ্গাদের নিয়ে কোনো আলাপ-আলোচনা হয়নি। আমাদের সীমান্তে যে প্রতিনিয়ত হত্যা, মাদক চোরাচালান হচ্ছে এগুলোর বিষয়ে কোনো কথা হয়নি।  

মোশাররফ হোসেন বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে একটি ফরমায়েশি রায়ে কারান্তরীণ করে রাখা হয়েছে। তিনি বিদেশে গিয়ে উপযুক্ত চিকিৎসা গ্রহণ করবেন তাও এ স্বৈরাচারী সরকার সুযোগ দিচ্ছে না। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঠিক একইভাবে ফরমায়েশি রায়ে সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে অবস্থান করছেন, তিনি দেশে ফিরে আসতে পারছেন না।

বিএনপির এ শীর্ষ নেতা বলেন, দেশে আজকে গণতন্ত্র নেই, মানুষের মৌলিক অধিকার নেই, ভোটের অধিকার নেই। আজকে দেশে অর্থনৈতিক অবস্থা সম্পূর্ণ বিধ্বস্ত। এ সরকারের সিন্ডিকেট দেশের অর্থ লুটেপুটে নিয়েছে। শেয়ার মার্কেট ডাকাতি, ব্যাংক ডাকাতি এবং তারা সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বৃদ্ধি করছে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানসহ নেতারা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com