1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

কর্মী সংকটে স্থগিত আ.লীগের সম্মেলন

  • Update Time : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪ Time View

অনলাইন ডেস্কঃ

জামালপুর-৫ আসনের সদস্য মোজাফ্‌ফর হোসেনসহ আমন্ত্রিত সব অতিথিরা আসলেন, মঞ্চে বসলেন কিন্তু আসলেন না কর্মীরা। সম্মেলনে কর্মী না থাকায় জামালপুরের সদর উপজেলার ৭নং ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত করতে বাধ্য হয়েছে জেলা আওয়ামী লীগ।

বুধবার ( ৭ সেপ্টেম্বর) সকালে জোকা ভারুয়াখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
 
এ নিয়ে জামালপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনিবার্য কারণ বশত স্থগিত ঘোষণা করা হলো।

মঞ্চ থেকে মাইক দিয়ে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান স্বপন বারবার কর্মী-সমর্থকদের প্যান্ডেলের নিচে অর্থাৎ সম্মেলনে আসার জন্য আহ্বান জানালেও কেউ তার কথায় সাড়া দেননি।

একপর্যায়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী বিশেষ অতিথির বক্তব্যে ক্ষুব্ধ হয়ে বলেন, নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব থাকার কারণেই এই ঘোড়াধাপ ইউনিয়নটি ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাঁড়িয়েছে।

এই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের ব্যর্থতার কারণেই আজ পরিণতি।

পরে তিনি চলমান ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত ঘোষণা করেন এবং একই সঙ্গে বর্তমান কমিটিও বিলুপ্ত ঘোষণা করেন।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ। তবে এদিন তিনি সম্মেলনে আসেননি।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান ও বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ মো. আশরাফ হোসেন তরফদার, সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু,আব্দুল্লাহ আল আমিন চাঁন প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com