1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

বরিশালে যুবদলের কালোপতাকা মিছিলে ইসহাক সরকার বলেন আর কোন গুলি করা হলে সমুচিত জবাব দেওয়া হবে

  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ Time View

 

নিজস্ব প্রতিবেদক: বরিশাল //

বাংলাদেশ জাতীয়তবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ইসহা সরকার বলেছেন, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালিতে অবৈধ সরকারের পুলিশ বাহিনী বিনা উসকানীতে গুলি করে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যা করেছে। এর পর থেকে পুনরায় বিএনপি সহ যুবদলের আর কোন মিছিলে গুলি করা হয় তাহলে কোন প্রতিবাদ নয় প্রতিরোধ করা সহ রাজপথে সমুচিত জবাব দেওয়া হবে।

তিনি বলেন দেশে কোন বৈধ সরকার নাই এই অবৈধ সরকারের হয়ে দেশের জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করা সেই গুলি কোন জনগনের বিরুদ্ধে ব্যাবহার না করার জন্য পুলিশ বাহিনীর সদস্যদের অনুরোধ করে বলেন যদি অবৈধ সরকারের পক্ষপাতিত্ব করতে চান তাহলে মুজিব কোর্ট পড়ে অস্ত্র ব্যাবহার করেন।

ইসহাক সরকার আরো বলেন আমাদের এই আন্দোলন শাওন হত্যার বিচারের দাবী সহ দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং এই অবৈধ অগণতান্ত্রিক সরকারকে উৎক্ষাৎ করে একটি সুষ্ট নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন।

আজ (৮) সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে প্রচন্ড গরম ও রৌদ্র উপেক্ষা করে শত শত জেলা দক্ষিণ ও বরিশাল জেলা যুবদলের নেতা কর্মীদের আগামী সরকার পতনের আন্দোনে প্রস্তুত থাকার আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তৃতায় শোক র‌্যালি পূর্বক একথা বলেন।

সারাদেশে সরকারদলীয় সন্ত্রাসী ও পুলিশের হামলায় এবং নারায়নগঞ্জ মহানগর যুবদল নেতা মোঃ শাওন প্রধানকে পুলিশ কর্তৃক গুলি করে পৈচাসিকভাবে হত্যার প্রতিবাদে বরিশাল জেলা দক্ষিণ ও উত্তর জেলা যুবদলের আয়োজনে জেলা যুবদলের সাধারন সম্পাদক এ্যাড,এইচ.এম তছলিম উদ্দিনের নেতৃত্বে ও সামনে এবং পিছনে পুলিশ প্রহরায় এই শান্তিপূর্ণ কালো পতাকার শোক র‌্যালি ও দলীয় কার্যলয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,যুবদল নেতা নুরুল আমিন কয়েস, যুবদল নেতা মাওলা রাব্বি শামীম,বরিশাল উত্তর জেলা আহবায়ক সালাউদ্দিন পিকলু, সদস্য সচিব গোলাম মোর্সেদ মামুন, উত্তর জেলা যুবদল যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুজন, মেহেন্দিগঞ্জ পৌরযুবদল সদস্য সচিব আমজাদ পোদ্দার সহ জেলা দিক্ষিণ,জেলা উত্তর ও বরিশাল সদর উপজেলা সহ বিভিন্ন ইউনিটের যুবদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে যুবদলের নেতা কর্মীরা কালো পতাকার খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে উপস্থিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com