1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০৮ অপরাহ্ন

কমিটি নিয়ে ভুল সিদ্ধান্ত দিলে ফিরে যেতে দেওয়া হবে না: কেন্দ্রীয় নেতাদের এমপি রাজু

  • Update Time : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ১৭ সেপ্টেম্বর নরসিংদী জেলা আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনে টাকার বিনিময়ে সভাপতি ও সাধারণ সম্পাদক ‘বিক্রির’ খবরে ক্ষোভ ঝাড়লেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু।

 বর্তমান এই সংসদ সদস্যের (এমপি) দেওয়া বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

তিনি বলেন, আমরা রায়পুরার লোক, কাউকে ভয় পাই না।

কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আমার আস্থা আছে। কিন্তু তারপরেও আমি হুঁশিয়ার করে দিচ্ছি, আপনারা আসবেন-বসবেন।

আপনাদের খাতির যত্ন করা হবে। তারপরেও যদি ভুল সিদ্ধান্ত দেন, তাহলে কেউ ফিরে যেতে পারবেন না।  

বুধবার (০৭ সেপ্টেম্বর) নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উপলক্ষে রায়পুরা উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রায়পুরা উপজেলা রাজিউদ্দিন আহম্মেদ রাজু অডিটরিয়াম মাঠে অনুষ্ঠিত কর্মীসভায় তিনি আরও বলেন, বন্দুকের নল ক্ষমতার উৎস নয়। জনগণের শক্তি হচ্ছে ক্ষমতার মূল উৎস। আওয়ামী লীগ ও শেখ হাসিনার মূল শক্তি হচ্ছে এই জনগণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আমাদের বিশ্বাস আছে। আস্থা আছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে সুন্দর সুষ্ঠু রাজনৈতিক ধারায় ফিরিয়ে আনবো এবং সোনার বাংলা গডে তুলবো।

নরসিংদী জেলা আওয়ামী লীগের কোন্দল ও বিবাদমান বিরোধ প্রসঙ্গে তিনি বলেন, ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। ষড়যন্ত্রের জাল বিচ্ছিন্ন করে দেবেন। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাক দেশ। আমরা কাউকে ভয় পাই না। আপনারা যদি মনে করে থাকেন স্টেডিয়াম দখল করবেন। তাহলে আমরা সাত দিন আগে দখল করে রাখবো। আমরা রায়পুরার লোক। আমরা কাউকে ভয় পাই না। আমরা যখন যাব, তখন জয় ছিনিয়ে আনবো ইনশা-আল্লাহ।  

রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট ইউনুস আলী ভূইঁয়ার সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্নেল (অব:) বীর প্রতীক মো. নজরুল ইসলাম, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ খান, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য মোন্তাজ উদ্দিন ভূইয়া, রায়পুরা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল আলম শাহীন, রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য লায়লা কানিজ লাকি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিলন মাস্টার, সাধারণ সম্পাদক আলমগীর কবীর সরকার, রায়পুরা উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভূইয়া মাসুদ, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন, সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

নরসিংদী জেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের কোন্দলরে ফলে বিভক্ত হয়ে পড়েছে জেলায় দলটির রাজনীতি। তাই জেলাজুড়ে চলছে আলোচনা ও সমালোচনার ঝড়। দলীয় নেতাকর্মীদের মধ্যে গুঞ্জন ও প্রচার রয়েছে পদ ভাগাতে কেউ কেউ অর্থ-বিত্ত আর উপঢৌকন দেওয়ার প্রতিযোগীতায় পাশাপাশি চালাচ্ছে লবিং-তদবির। 

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com