1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

সেই মোজাম্মেলের বিরুদ্ধে ফের জালিয়াতির মামলা, তদন্তে পিবিআই

  • Update Time : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ Time View

অনলাইন ডেস্কঃ

জেলা প্রশাসকের স্বাক্ষর জালিয়াতি করে বিধবা নারীর অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে যাওয়া সেই মো. মোজাম্মেল হকসহ তিনজনের বিরুদ্ধে ফের জালিয়াতির মামলা করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি দায়ের করেন কর্ণফুলীর থানার চরলক্ষ্যা এলাকার বাসিন্দা আবদুস শুক্কুর।

আসামিরা হলেন- কর্ণফুলী থানার চরলক্ষ্যার আজিমপাড়া এলাকার বাসিন্দা আবদুল হকের ছেলে মোজাম্মেল হক (৪৫) ও মো. মনজুর (৪০) এবং ঢাকার বাড্ডা থানার পশ্চিম মেরুল বাড্ডার মুন্সী মিয়ার ছেলে ছগির আহমদ (৪৫)। মামলায় অজ্ঞাত পরিচয়ের আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম জেলা প্রশাসকের স্বাক্ষর জালিয়াতির ঘটনায় গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেল খাটেন মামলার ১ নম্বর আসামি মোজ্জাম্মেল। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হন।

বাকি দুই আসামি মোজাম্মেলের সহযোগী হিসেবে জাল-জালিয়াতিতে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক জাল-জালিয়াতি মামলা বিচারাধীন আছে।

সর্বশেষ জালিয়াতি করে কাগজপত্র বানিয়ে বাদীর কর্ণফুলীর ইছানগর মৌজার শূন্য দশমিক ৪৩৭৫ একর জমি আসামিরা দখল করার চেষ্টা চালাচ্ছেন বলে মামলায় অভিযোগ করা হয়।

বাদীপক্ষের আইনজীবী নাজমুল হাসান বাংলানিউজকে বলেন, দুই ভাইসহ তিনজনের বিরুদ্ধে দণ্ডবিধির ১৪৩, ৪৪৮, ৪২৭, ৪২০, ৪২৩, ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৩৮৫ ও ৩৪ ধারায় মামলাটি করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের আদেশ দিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com