1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

উদ্বোধনের পর বঙ্গমাতা সেতুতে নামাজ পড়লেন আওয়ামী লীগ নেতা

  • Update Time : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯ Time View

অনলাইন ডেস্কঃ

পিরোজপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে নামাজ পড়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খানকে নামাজ আদায় করতে দেখা যায়।

ছবিটি পোস্ট করে তার এক সহযোগী লিখেন, ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পিরোজপুরের কচা নদীর ওপর বেগম ফজিলাতুন্নেছা মুজিব সেতু উপহার দেওয়ায় দুই রাকাত নফল নামাজ পরে শুকরিয়া আদায় করেন আওয়ামী লীগ নেতা ও জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান।

এ বিষয়ে জানতে চাইলে জসিম উদ্দিন খান বলেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সেতু পিরোজপুরবাসীর জন্য আরেকটি পদ্মা সেতু। খরস্রোতা কচা নদী পিরোজপুরবাসীকে বিচ্ছিন্ন করে রাখতো। আমাদের চাওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুটি উপহার দিয়েছেন। এজন্য তার দীর্ঘায়ু কামনা করে রাতে সেতুর ওপর দুই রাকাত শুকরানা নামাজ আদায় করেছি।

উদ্বোধনের পর বঙ্গমাতা সেতুতে নামাজ পড়লেন আওয়ামী লীগ নেতা

এর আগে রোববার সকালে গণভবন থেকে ভার্চুয়ালি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্বোধন করেন শেখ হাসিনা। পরে ১২টা ১ মিনিটে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম প্রথম টোল দিয়ে সেতুটি পার হন। এরপর থেকে যান চলাচল শুরু হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com