1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

সিভিল সার্জনকে দেখে পালালেন দুই ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারীরা

  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ২৩ Time View

অনলাইন ডেস্কঃ

সিভিল সার্জনকে দেখে চট্টগ্রাম মহানগরীর মোহরা এলাকায় দুটি ডায়াগনস্টিক সেন্টারে তালা দিয়ে পালিয়েছেন কর্মচারীরা। ওই দুটি ডায়াগনস্টিক সেন্টার হলো- ওমেগা হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ও সিটি ল্যাব অ্যান্ড ডায়াবেটিকস সেন্টার।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে সিভিল সার্জন ডা. মো. ইলিয়াস চৌধুরী নেতৃত্বে মহানগরীর চান্দগাঁও থানার মোহরা কাজিরহাট এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় ওই দুটি ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারীরা পালিয়ে যান। পরে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ডায়াগনস্টিক সেন্টার দুটির কার্যক্রম বন্ধের নির্দেশন দেন সিভিল সার্জন।

 

অভিযানে হাসপাতালের নিবন্ধন ও ডিপ্লোমাধারী নার্স না থাকা, অব্যবস্থাপনা, নোংরা পরিবেশসহ নানান অভিযোগে বনি হাসান চক্ষু হাসপাতাল অ্যান্ড হেলথ সেন্টার, কামাল বাজারের ফেয়ার লাইফ ডায়াগনস্টিক সেন্টার, মোহরা এলাকার মোহরা ল্যাব ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন সিভিল সার্জন।

 

এছাড়া পৃথক অভিযানে লোহাগাড়া এলাকার একটি হাসপাতালও বন্ধ করে দেয় প্রশাসন। এ নিয়ে অভিযানে তিনদিনে চট্টগ্রামে ৩৫টি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ করে দিলো প্রশাসন।

চট্টগ্রামরে সিভিল সার্জন ডা. ইলয়িাস চৌধুরী বলেন, ‘স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী মহানগরী ও উপজেলাগুলোতে অভিযান পরিচালনা করা হচ্ছে। অনলাইন আবেদন না থাকা, নোংরা পরিবেশসহ নানান কারণে মহানগরীতে তিনটি প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com