1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:২৮ অপরাহ্ন

ফতুল্লায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭ Time View

অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৩১ আগস্ট) রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত ফতুল্লার দেওভোগ বাশমুলি এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

এ সময় একটি অটোরিকশার গ্যারেজসহ প্রায় অর্ধশতাধিক দোকান ভাংচুর করা হয়। সেই সঙ্গে উভয় পক্ষের তাণ্ডবে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, অনেক দিন ধরেই বাশমুলি এলাকার রাজু প্রধান ও সালাউদ্দিন ওরফে সালু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র হাতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের লোকজন সড়কের পাশের দোকানে ও একটি অটোরিকশার গ্যারেজে ব্যাপক ভাংচুর চালায়। তাদের তাণ্ডবে সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায় এবং এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অটোরিকশা গ্যারেজ মালিক আলো বেগম বলেন, সন্ত্রাসীরা আমার গ্যারেজে প্রবেশ করে অন্তত ৩০টি অটোরিকশা ভাংচুর করেছে। সেই সঙ্গে টাকা রাখার বাক্স থেকে সারাদিনের উপার্জনের টাকা লুটে নিয়ে গেছে।

 

ব্যবসায়ী সাহাবুদ্দিন বলেন, বাশমুলি সড়কের উভয় পাশে অন্তত শতাধিক দোকান রয়েছে। এর মধ্যে সন্ত্রাসীরা প্রায় অর্ধশতাধিক দোকান ভাংচুর করেছে। এ সময় অনেকেই আহতও হয়েছে। তবে ভয়ে কেউ কিছু বলার সাহস করেনি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু সাংবাদিকদের বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com