1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

নিজের আসল বয়স জানালেন শ্রীলেখা

  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩১ Time View

বিনোদন ডেস্কঃ

নারীদের নাকি বয়স জিজ্ঞাসা করতে নেই। বিষয়টি অনেকেই মানলেও নায়িকা-গায়িকাদের ব্যাপারে মানুষের একটু বাড়তি আগ্রহের কারণে তাদের বয়সটাও জানতে চান ভক্তরা। টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ‘তারুণ্যময়’ লুকে তার বয়স নিয়েও রয়েছে ভক্তদের বাড়তি আগ্রহ। অনেক ভক্তই তার বয়স জানার আগ্রহ প্রকাশ করলেও তিনি তা এড়িয়ে যেতেন। তবে কিছুদিন আগে শ্রীলেখা কথা দিয়েছিলেন, আগামী জন্মদিনে জানাবেন নিজের আসল বয়স। সে কথা রেখেছেনও তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রীলেখা জানিয়েছিলেন, লাইভে এসে প্রমাণসহ জানাবেন তার আসল বয়স। গতকাল সোমবার রাত ১২টা বাজতেই নিজের ইউটিউব চ্যানেল ‘আমি শ্রীলেখা’ থেকে লাইভে আসেন শ্রীলেখা। সে লাইভে ভক্তদের জানিয়ে দেন তার আসল বয়স।

সোমবার মধ্যরাত থেকে নিজের ফ্ল্যাটে কাছের মানুষদের সঙ্গে নিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতে ওঠেন শ্রীলেখা। সঙ্গে ছিলেন তার মেয়ে ঐশীও। কেক কাটার মাঝেই লাইভে এসে ভক্তদের জানিয়ে দিলেন, এ বছর তার বয়স হলো ৫০!

লাইভে এসে শ্রীলেখা বলেন, ‘আমার জন্ম ১৯৭২-এর ৩০শে অগস্ট… আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাও কর, আমার কিছু যায় আসে না।’

শ্রীলেখা আরও বলেন, ‘আমার বাবা-মা তোমাদের বাবা-মায়ের আগে বিয়ে করেছে, তারা আগে সঙ্গমে লিপ্ত হয়েছে, তার ফলপ্রসূ আমি জন্মেছি। তাই বয়স নিয়ে আমার কোনো চাপ নেই।’

শ্রীলেখা তার সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে পুষ্পা ছবির গানের সঙ্গে নাচছেন শ্রীলেখা। এই ভিডিওতে দেখা গিয়েছে, তার বিশেষ বন্ধু ত্র্যম্বককেও। যাকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। তবে এই লাইভে এসে শ্রীলেখা জানালেন, ত্র্যম্বক মোটেই তার বয়ফ্রেন্ড নন। কারণ তার কাছে নাকি বয়ফ্রেন্ড মানেই চাপ!

 

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com