1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

ভান্ডারিয়ায় মাদক মামলায় মা-বাবা-ছেলের কারাদণ্ড

  • Update Time : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৭ Time View

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদক মামলায় মা-বাবা-ছেলের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (২৯ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নুরুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. মোতালেব মাতুব্বর (৫৯), তার স্ত্রী মোসা. খাদিজা বেগম (৫৩) ও মো. আমিনুল মাতুব্বর (২৯)। রায়ে মো. মোতালেব মাতুব্বরকে তিন বছর, খাদিজা বেগম ও আমিনুল মাতুব্বরকে পাঁচ বছর করে কারাদণ্ড দেওয়া হয়।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম জানান, ২০১৮ সালের ৯ আগস্ট মাদক বিক্রির সময় মোসা. খাদিজা বেগম ও মো. আমিনুল মাতুব্বরকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
পরে তাদের তল্লাশি করে মোসা. খাদিজা বেগমের কাছ থেকে ৫৩ পিস ও মো. আমিনুল মাতুব্বরের কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওইদিন পুলিশের গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসাইন জসিম বাদী হয়ে মামলা করেন।

এ ঘটনায় একই বছরের ৩০ সেপ্টেম্বর ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. জলিল হাওলাদার আদালতে অভিযোগপত্র জমা দেন। তিনি আরও জানান, আদালতে ৮ সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে দুজন আসামিকে পাঁচ বছর করে ও একজনকে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া প্রত্যেককে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com