1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

বিএনপি নেতাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম, আহত আরও ৪

  • Update Time : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৮ Time View

অনলাইন ডেস্কঃ

মাগুরার শ্রীপুরে খামারপাড়া গোরস্থান মোড়ে শ্রীকোল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আজাদুর রহমানকে চাইনিজ কুড়াল এবং চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা।

এছাড়া দারিয়াপুর ইউনিয়নের ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক লিটন মোল্যা এবং গোয়ালপাড়া এলাকায় দুই বিএনপি কর্মীকে বেধড়ক পিটিয়ে তাদের বহনকারী নছিমনটি পুড়িয়ে দিয়েছে।
 
দলীয় কর্মীদের অভিযোগ, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশ নিতে যাওয়ার পথে তারা এই হামলার শিকার হয়। গুরুতর জখম অবস্থায় আজাদুর রহমানকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জ্বালানি তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শ্রীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ ঘিরে সারা দিন ছিল টানটান উত্তেজনা। বেলা ১১টায় খামারপাড়া স্কুল মাঠে সমাবেশের আয়োজন করা হলেও তার আগে থেকেই আওয়ামী লীগের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজার হাজার কর্মী উপজেলা সদরের বিভিন্ন প্রবেশমুখে সশস্ত্র অবস্থান নেয়।

পাশাপাশি পুলিশের প্রতিবন্ধকতার কারণে বিএনপি কর্মীরা নির্ধারিত স্থানে সমাবেশ করতে পারেনি। তবে বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর উপজেলা বিএনপি সভাপতি বদরুল আলম হিরো এবং সাধারণ সম্পাদক মুন্সি রেজাউল করিমের নেতৃত্বে বিএনপি কর্মীরা লাঠিসোটা নিয়ে খামারপাড়া বাজারে বিক্ষোভ মিছিল করে ফিরে যায়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা ঢাল-সড়কিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় মহড়া দেয়।

শ্রীপুর উপজেলা বিএনপি সভাপতি বদরুল আলম হিরো বলেন, ২ দিন আগে থেকেই আওয়ামী লীগের কর্মীরা বিএনপির কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে নানারকম হুমকি দিয়ে আসছে। তারপরও উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মীরা সমাবেশে জড়ো হতে গেলে তাদের ওপর সশস্ত্র হামলা চালানো হয়েছে।

তবে তাদের এই অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়নুর রশিদ মুহিত। তিনি বলেন, সারা দেশব্যাপী বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শ্রীপুরে আওয়ামী লীগের সমাবেশ আয়োজন করা হয়। অন্যদিকে খামারপাড়া এলাকায় বিএনপির সমাবেশ। তাদের মধ্যকার কোন্দলের জেরে কেউ আহত হতে পারে। এর সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, একজন বিএনপি কর্মী আহত হয়েছে বলে জেনেছি। তবে এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com