1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

চুরি থেকে অল্পের জন্য রক্ষা পেল বৈদ্যুতিক ট্রান্সফরমার।

  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৪৯ Time View

 

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলা শহর থেকে ৫ কি মি পশ্চিমে রহিমানপুর ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে ২০ মিটার দুরে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন ১১.৪ কেভি ধারণ ক্ষমতার ট্রান্সফরমার চুরির সময়, পাশে হোটেল মালিকের চৌকস বুদ্ধির কারনে রক্ষা পায়।

ঘটনার বিবরণ, আজ রবিবার(২৮ আগষ্ট) রাত তিনটার সময় ৮/৯ জনের একটি সংঘবদ্ধ দুষ্কৃতকারীর দল ট্রান্সফরমারের সকল জাম্পার ক্যাবলস কর্তন করে ট্রাকে তোলার প্রস্তুতির সময় শব্দ হলে তার সংলগ্ন হোটেল মালিকের স্ত্রী টের পেয়ে চিৎকার করলে উক্ত দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। ফলে ট্রান্সফরমারটি চুরি থেকে রক্ষা পায়।

হোটেল মালিক জামাল জানান, রাত তিনটার দিকে আমার স্ত্রী প্রথমে টের পাই, পরে ঘুমের মধ্যে আমাকে বললে আমি টর্চ লাইট জ্বালিয়ে চিৎকার করলে প্রতিবেশী সমিরণ সাহা সহ অন্যান্যরা এগিয়ে আসলে উক্ত দুষ্কৃতকারীরা পালিয়ে যেতে বাধ্য হয়। পরবর্তীতে মোবাইলের মাধ্যমে বিদ্যুৎ অফিসকে বিষয়টি অবহিত করি।

“মেসার্স সমিরন সাহার” মালিক সমিরন সাহা বলেন, হোটেলের মালিক জামালের চিৎকারে আমার ঘুম ভেঙে গেলে রাস্তায় বের হয়ে দেখি ট্রান্সফরমারের সংযোগগুলো কেটে ফেলেছে কিন্তু উহার নীচের অংশ ঝালাই করা ছিল বলে তারা ট্রাকে তুলতে পারে নি।

এদিকে পিডিপির ঠাকুরগাঁও জোনের সহকারী নির্বাহী প্রকৌশলী মুঠোফোনে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনা নিশ্চিত করেন।

সংশ্লিষ্ট সচেতন মহল মনে করেন, যেহেতু উক্ত ঘটনাটি পৌর সীমানার শেষ প্রান্তে এবং হাইওয়ে রোড সংলগ্ন কাজেই রাতের টহল পুলিশ তৎপর থাকলে এধরনের চুরি থেকে রেহাই পাওয়া সম্ভব।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com