1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

উজিরপুরের সাতলায় সন্ত্রাসী হামলায় নারীসহ আহত-৪

  • Update Time : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৩২ Time View

বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ ৪ জনকে প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা ও আহত সুত্রে জানা যায় উপজেলার সাতলা গ্রামের মাইনুল ইসলাম মোল্লা গংদের সাথে একই গ্রামের আহসান মোল্লা গংদের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে এবং মামলা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গত সোমবার বিকেল ৪টায় প্রভাবশালী আহসান মোল্লা,

সেকান্দার মোল্লা, বারেক মোল্লা, আদু মোল্লা, শাহাদাত মোল্লা, জসিম মোল্লা, জব্বার মোল্লা, রাজ্জাক মোল্লা,সাবানা বেগম, সুফিয়া বেগমসহ ভারাটিয়া সন্ত্রাসীরা বসতবাড়ির সামনে মাইনুল ইসলাম মোল্লাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে।

এর প্রতিবাদ করায় রিনা বেগম, ফাতেমা বেগম ও নজরুল ইসলাম মোল্লাকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায় এবং পরবর্তীতে প্রাণে মেরে ফেলাসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে সটকে পড়ে।

এমনকি আহত দুই নারীর শ্লীলতাহানি করেছে ওই সন্ত্রাসিরা বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে এ ব্যাপারে নজরুল ইসলাম মোল্লা ঘটনার দিন উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

আহত রীনা বেগম জানান আমাদের ভোগদখলীয় জমি থেকে উৎখাত করার জন্য ওই ভূমিদস্যু সন্ত্রাসিরা মামলা চলমান থাকার পরেও আমাদের উপর একের পর এক হামলা চালিয়ে আসছে।

এমনকি আমাদের টানা হেচড়া করে শ্লীলতাহানি করেছে। তাদের ভয়ে আমাদের পরিবারের সকল সদস্যকে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হচ্ছে। অভিযুক্তদের পাওয়া যায়নি।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মমিন উদ্দিন জানান তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে ওই হামলাকারী, ভূমিদস্যু সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com