1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩

  • Update Time : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৭ Time View

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে বাসের ধাক্কায় একটি ট্রলির চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার সকাল পৌঁনে ১০টার দিকে মহাসড়কের বাখরকাঠী কাঠেরপোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ট্রলিচালক মো. রাকিব এবং হেলপার মো. জহিরুল ও মো. বাইজিদ। এদের সকলের বয়স ২৪ থেকে ২৫ বছরের মধ্যে।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন জানান, কুয়াকাটা থেকে একটি বাস বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। দ্রুত গতির বাসটি মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠী কাঠেরপোল এলাকা অতিক্রমকালে এর সামনে থাকা শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলির পেছনে সজোরে ধাক্কা দেয়।

ধাক্কায় ট্রলিটি মুহূর্তে ঘুরে গেলে দ্বিতীয় দফায় ট্রলিটির সামনে আঘাত করে বাসটিও মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ট্রলিটি বিধ্বস্ত হয় এবং ঘটনাস্থলেই ট্রলি চালক মো. রাকিবের মৃত্যু হয়। তবে বাসের যাত্রীরা ছিলো অক্ষত।

স্থানীয়রা গুরুতর আহত হেলপার জহিরুল ও বাইজিদকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরন করলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে নিহত রাকিবের লাশ উদ্ধার করে থানায় এবং শেবাচিম হাসপাতালে মারা যাওয়া দুই জনের মরদেহ হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। ঘাতক বাস এবং দুর্ঘটনাকবলিত ট্রলিটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ওসি মো. আলাউদ্দিন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com