1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

কাউখালী বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৩৪ Time View

অনলাইন ডেস্কঃ

জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা নূর আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে আজ সোমবার সকালে উত্তর বাজার দলীয় কার্যালয়ের সামনে পিরোজপুরের কাউখালী উপজেলা বিএনপির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল হয়ে উত্তর বাজার ব্রীজের সামনে পুলিশ বাঁধা প্রদান করে। পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি এস.এম আহসান কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিবগাজী ওয়াহিদুজ্জামান লাভলু,

জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কমিশনার মোঃ সরোয়ার হোসেন হাওলাদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এইচ.এম দ্বীন মোহাম্মদ, যুগ্ম সাধারন সম্পাদক মনিরুজ্জামান মিঞা, বদরুদ্দোজা মিয়া, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান নিক্সন প্রমূখ। সমাবেশে উপজেলার সকল ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনে বিপুল পরিমান নেতা ও কমীরা অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই ফ্যাসিষ্ট , ভোট চোর আওয়ামী সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে নইলে এদের হাতে দেশের মানুষ নিরাপদ নয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এই.এম দ্বীন মোহাম্মদ।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com