1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০৫ অপরাহ্ন

৭১’র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল – আমির হোসেন আমু এমপি

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৭ Time View

ডেক্স রিপোর্টঃ

নলছিটিতে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতথি হিসেবে১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামী লীগ’র অন্যতম উপদেষ্টা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু বলেন ৭১’র পরাজিত শক্তি পচাত্তরের নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছিল।
১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় নলছিটি সরকারি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে
উপজেলা আ’লীগের আয়োজনে শোক সভায় সভাপতিত্বে করেন নলছিটি উপজেলা আ’লীগের সভাপতি ও নলছিটি পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী। অনুষ্ঠিত এ শোক বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রসাশক সর্দার মোহম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান,সহ সভাপতি ও নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান, সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান, জেলা আ’লীগের অন্যতম সদস্য ব্যারিস্টার সুমাইয়া, পৌর আ’লীগের সভাপতি ডাক্তার এস্কেন্দার আলী খান সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শোক সভায় প্রধান অতিথি বলেন জিয়াউল রহমান মুক্তিযোদ্ধার সার্টিফিকেট লাগিয়ে সারে এগারো হাজার মানবতা বিরোধীদের ক্ষমা করে দিয়েছিলো। তিনি ইনডেমেনিটি বিল করে খুনিদের রক্ষা করেছিলেন। আজ সারা বিশ্ব অর্থনৈতিক ভাবে হুমকির সম্মুখীন। এ সমস্যা মোকাবেলা করতে মাননীয় প্রধানমন্ত্রী পদক্ষেপ গ্রহণ করেছেন। কিছু অসাধু ব্যবসায়ী হঠাৎ করেই জিনিসপত্রের দাম বাড়িয়ে দেশে একটা অস্থিতিশীল করেতে চাচ্ছে। আজ সারা বিশ্ব এ সমস্যার মূখে। আগামী এক দেড় মাসের মধ্যেই এ বৈশ্বিক সমস্যার সমাধান হবে। তিনি বলেন দেশে যারা নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন এবং নলছিটি উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোহম্মদ জলিলুর রহমান আকন্দ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com