1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন

সময় হারানোর সময়ও নেই রোনালদোর হাতে

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৫৭ Time View

স্পোর্টস ডেস্কঃ

গত মৌসুম শেষ হওয়ার পরই গুঞ্জন ছড়িয়ে পড়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এর পেছনে কারণ হিসেবে বলা হয়েছে, ইউনাইটেডের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের টিকিট না পাওয়ার কথা। তারা চলতি মৌসুমে উয়েফা ইউরোপা লিগে খেলবে।

রোনালদোর দলবদলের এ গুঞ্জনের শক্ত ভিত পাওয়া যায়নি। তবে তার ক্লাব ছাড়ার গুঞ্জনে সায় দিয়েছেন সাবেক ইউনাইটেড সতীর্থ ও স্বদেশি তারকা নানি। তার মতে, ইউনাইটেড নিজেদের গুছিয়ে নেওয়ার যে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়েছে, ততটা সময় নেই রোনালদোর হাতে।

চলতি মৌসুমের শুরুটাও ভালো হয়নি ইউনাইটেডের। ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম দুই ম্যাচে তারা হেরে গেছে ব্রাইটন ও ব্রেন্টফোর্ডের কাছে। ক্লাবের এমন অবস্থায় রোনালদোকেও ঘুরে দাঁড়ানোর মিশনের অংশ হিসেবে দেখতে চান না নানি। বিশেষ করে বয়সের কথা মাথায় রেখেই নতুন ঠিকানায় যাওয়ার কথা বলছেন এ সাবেক উইঙ্গার।

ভাইব উইদ ফাইভ অনুষ্ঠানে নানি বলেছেন, ‘আমরা একসঙ্গে খেলেছি অনেকদিন হয়েছে এবং ক্রিশ্চিয়ানোও আর ছোট নয়। সময় বদলে গেছে এবং প্রতিক্রিয়াও। তবে আমরা সবাই-ই দেখছি রোনালদোর একটা বিষয় আগের মতোই রয়েছে। সে কখনও হারতে পছন্দ করে না। দল হারলে সবসময় কড়া প্রতিক্রিয়া দেখায়।

তিনি আরও যোগ করেন, ‘তবে এখন একটা জিনিস বদলেছে, সেটিই হলো সময়। সে আবার ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলছে। তবে এরই মধ্যে বিশ্বের বিভিন্ন ক্লাবের বিভিন্ন খেলোয়াড়দের সঙ্গে খেলেছে। সে এমন সব দলে খেলেছে যেখানে কোচরা একটা দল বানানোর প্রক্রিয়ায় ছিলেন। যা সময়সাপেক্ষ ব্যাপার।

কিন্তু এর জন্য রোনালদোর হাতে সময় নেই জানিয়ে নানি বলেন, ‘রোনালদোর জন্য দল গুছিয়ে নেওয়ার কিংবা পরবর্তী মৌসুমের জন্য অপেক্ষা করার সময় নেই। সে সবসময় শীর্ষে থাকতে চায়, গোল করতে চায়, দলের মূল তারকা থাকতে চায়। তাই তার প্রতিক্রিয়া স্বাভাবিক। আমরা কখনও কখনও (এ বিষয়ে) ভুল প্রতিক্রিয়া দেখাই।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com