1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

মোবাইল কোর্টে ক্ষুব্ধ: কুয়াকাটার সব খাবারের হোটেল বন্ধ

  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৫ Time View

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কুয়াকাটায় খাবারের হোটেলে বারবার মোবাইল কোর্ট পরিচালনায় ক্ষুব্ধ হয়ে অনির্দিষ্টকালের জন্য বন্ধের ঘোষণা দিয়েছেন কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতি।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টায় কুয়াকাটা খাবার হোটেল মালিক সমিতির সভাপতি সেলিম মুন্সি এ ঘোষণা দেন। তিনি জানান, প্রতিদিন নির্বাহী মাজিস্ট্রেট কর্তৃক খাবার হেটেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

 

একই হোটেলে একাধিকবার জরিমানা করা হয়। মোবাইল কোর্টের নামে আমাদের হয়রানি করা হচ্ছে। তাই সকল হোটেল মালিক একত্রিত হয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

সেলিম জানান, গত ১১ আগস্ট আল-মদিনা নামের একটি হোটেলে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। তখন ওই হোটেল মালিক তার সমস্যা সমাধানের জন্য ১৫ দিন সময় চেয়ে নেন।

 

কিন্তু আজ (১৬ আগস্ট) আবার ওই হোটেলকেই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। হোটেল মালিক জরিমানা না দিতে পারায় তাকে বেশ কিছুক্ষণ আটকে রাখা হয়।

তিনি জানান, প্রশাসন কর্তৃক এই হয়রানির সামাল দিয়ে আমাদের হোটেল খোলা রাখা সম্ভব না। তাই আমরা প্রায় ৫০ জন হোটেল মালিক একত্রিত হয়ে ১৭ আগস্ট বুধবার থেকে হোটেল বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তীতে সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী কাজ করবো।

এ সময় খাবার হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক কলিম মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেনসহ অনেক হোটেল মালিক উপস্থিত ছিলেন।

সভাপতি সেলিম মুন্সি জানান, খাবার হোটেল বন্ধে পর্যটকরা বড় ধরনের সমস্যায় পড়ার সম্ভাবনা রয়েছে। তাই প্রশাসন আমাদের বিষয়টি সহজ করে দেখলে আমরা হোটেল খুলে দেব।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com