1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন

বরিশালের মেহেন্দীগঞ্জ পৌরসভায় কাঁচা রাস্তায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ

  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৬৬ Time View

ডেক্স রিপোর্টঃ

বরিশালের মেহেন্দীগঞ্জ পৌরসভায় কাঁচা রাস্তায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে ১ নম্বর ওয়ার্ডের চরহোগলা এলাকার নুরু হাওলাদার বাড়ির সামনে কাঁচা রাস্তায় ধান রোপণ করেন তারা। এ সময় শিক্ষার্থীসহ অর্ধশতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য দেন- লেখক ও চিত্রশিল্পী সাইফুল্লাহ নবীন, ব্যবসায়ী আলাউদ্দিন, ধলু হাওলাদার, দুলাল হাওলাদার ও জলিল ব্যাপারী।

চিত্রশিল্পী সাইফুল্লাহ নবীন বলেন, নুরু হাওলাদার বাড়ির সামনে থেকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সোনামুখী এলাকার গুঠিয়ার পোল পর্যন্ত প্রায় আধা কিলোমিটার কাঁচা রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বর্ষার সময় কাদা ও পানি মাড়িয়ে মানুষ চলাচল করছে। বেহাল রাস্তাটি পাকা করার দাবিতে বিভিন্ন জায়গায় ধারণা দিয়েও কোনো কাজ হচ্ছে না। রাস্তাটি তিন গ্রাম থেকে উপজেলা শহরে যোগাযোগের অন্যতম মাধ্যম হওয়ায় রোগী, শিক্ষার্থীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হয়। ভোগান্তিতে পড়তে হয় কৃষিপণ্য আনা-নেওয়ার ক্ষেত্রেও।

তিনি আরও বলেন, বিভিন্ন সময়ে জনপ্রতিনিধিরা সড়কটি পাকা করার আশ্বাস দিয়েছেন। কিন্তু কেউ কাজ করেননি। এ অবস্থায় আজ কাঁচা রাস্তার কিছু অংশে ধানের চারা রোপণ করেছি। কর্তৃপক্ষের নজরে আনতে এ প্রতীকী প্রতিবাদ করা হয়েছে। আমাদের দাবি অবিলম্বে রাস্তাটি পাকা করে মানুষজনের চলাচলের দুভোর্গ লাঘব করবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com