1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৪০ অপরাহ্ন

জমি নিয়ে বিরোধে শ্যালকের দায়ের আঘাতে দুলাভাই নিহত

  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৬৩ Time View

ডেক্স রিপোর্টঃ

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধে শ্যালকের দায়ের আঘাতে কেতাব আলী সরদার (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শ্যালক মো. টিপুকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের ছনখোলা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত কেতাব আলী আন্ধারমানিক গ্রামের বাসিন্দা। আটক মো. টিপু আন্ধারমানিক গ্রামে সেরাজ আলীর ছেলে। তিনি সম্পর্কে নিহত কেতাব আলীর শ্যালক হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কেতাব আলী বেশ কয়েক বছর মধ্যপ্রাচ্য প্রবাসী ছিলেন। প্রবাস থেকে তিনি স্ত্রীর কাছে টাকা পাঠান। শ্বশুর সেরাজ আলী কৌশলে ওই টাকা দিয়ে নিজ নামে ছনখোলা গ্রামের একটি চরে জমি কিনে তিন ছেলে ও এক মেয়ের মধ্যে ভাগবাটোয়ারা করে নেন। এ নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের দীর্ঘদিনের দ্বন্দ্ব চলছে।

বিরোধীয় জমিতে সকালে চাষাবাদ করতে যান কেতাব আলী। এ সময় শ্যালক টিপু এসে বাধা দিলে দুজনের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে টিপু ধারালো দা দিয়ে কেতাব আলীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান।

মেহেন্দীগঞ্জের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহমেদ জাগো নিউজকে বলেন, জমি বিরোধ নিয়ে কেতাব আলী ও টিপুর মধ্যে মারামারি হয়। একপর্যায়ে টিপুর দায়ের আঘাতে মৃত্যু হয় তার দুলাভাই কেতার আলীর। অন্যদিকে কেতাব আলীর দায়ের আঘাতে টিপুও আহত হয়েছেন। তাকে আটক করে চিকিৎসার জন্য পুলিশ পাহারায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনা মামলা প্রক্রিয়াধীন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com