1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor : Barisalerkhobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় পৈত্রিক সম্পত্তি রক্ষায় যুবক রক্তাক্ত

  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩৬ Time View

কলাপাড়ায় পৈত্রিক সম্পত্তিকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার শিকার হন কাইয়ুম নামে এক ব্যক্তি। আহত কাইয়ুমকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলার মহিপুর থানাধীন ৭নং লতাচাপলি ইউনিয়নের আজিমপুর গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান হাওলাদার মৃত আব্দুল রহমান হাওলাদারের ছেলে তাই পৈত্রিক সূত্রে এই সম্পত্তির মালিক আব্দুল মান্নান হাওলাদার।

দীর্ঘদিন যাবত এই সম্পত্তি ভোগদখল করে আসছেন তারা। পৈত্রিক সূত্রে প্রায় ৭০ বছর যাবত এই সম্পত্তি ভোগদখল করে আসছিলেন আব্দুল মান্নান হাওলাদারসহ তার পরিবার।

বর্তমানেও আব্দুল মান্নান হাওলাদারের ভোগদখলে রয়েছে এই সম্পত্তি। কিন্তু হঠাৎ করে ওই সম্পত্তি দাবি করছেন একই এলাকার সাবেক মেম্বার আবুল হোসেন ও তার তিন ছেলে।

কি কারনে কোন ক্ষমতার বলে দাবি করছেন এই সম্পত্তি তা আব্দুল মান্নানসহ এলাকাবাসী জানেন না। পৈত্রিক সূত্রে পাওয়া ওই সম্পত্তির মালিক আব্দুল মান্নানের পরিবার।

এদের কাছে জমির দলিলও রয়েছে। দীর্ঘদিন দখলে থাকা সত্বেও কোন ক্ষমতার বলে দখল করতে চাচ্ছেন তা নিয়ে এলাকায় গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

এ নিয়ে গত শুক্রবার (২৯ জুলাই-২০২২) সকাল সাড়ে ৭টার দিকে আব্দুল মান্নানের বড় ছেলে কাইয়ুম জানতে চাওয়ায় তার উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায় সাবেক মেম্বার আবুল হোসেনসহ তার তিন ছেলে মনির, কামাল, বাবুল।

হামলায় আহত হন কাইয়ুম। গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। বর্তমানে কাইয়ুম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কলাপাড়া আদালতে মামলা করা হয়েছে। যার নং জিআর-৯৯৮।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com