1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২২ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত।

  • Update Time : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৫৪ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার আয়োজনে জেলা শহরে শেখ রাসেল শিশু পার্কে এক সাধারণ মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে শুক্রবার(৫ আগস্ট )বিকেল ৫টায়।

সংবাদ কর্মীদের অন্যতম একটি সংগঠন হলো বাংলাদেশ প্রেসক্লাব। সারাদেশে হাজার হাজার সংবাদ কর্মীদের সহমত প্রকাশে এই সংগঠনের সৃষ্টি হয়েছে ঠিক তারই ধারাবাহিকতায় সারা বাংলাদেশে সবগুলো বিভাগে ও জেলা উপজেলা মিলে ৭০০ কমিটির ৭০ হাজার সাংবাদিকের একটি ঐক্য বদ্ধ সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে ব্যাপক আকারে যার প্রতিষ্টতা সভাপতি হলেন সাংবাদিক ফরিদ খানঁ । বর্তমান সময়ে প্রতিটি জেলা উপজেলায় সংগঠনটির ব্যাপক বিস্তারে লালমনিরহাট জেলায় বাংলাদেশ প্রেসক্লাবের জেলা শাখার সিনিয়র সহসভাপতি আজিজুল ইসলাম আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এর সঞ্চালনায় শেখ রাসেল শিশু পার্কে
অনুষ্ঠিত হয় মত বিনিময় আলোচনা সভা।উক্ত আলোচনা সভার প্রধান অতিথি ও আলোচক ছিলেন সহসভাপতি আজিজুল ইসলাম আজিজ দৈনিক খোলা কাগজ, ও সভাপতিত্ব করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি ও বাংলাদেশ প্রেস ক্লাব লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস আর শরিফুল ইসলাম রতন। আরো উপস্থিত ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, দৈনিক আজকের বসুন্ধরা. সাংগঠনিক সম্পাদক, জামাল বাদশা, দৈনিক সকালের সময়. ক্রীড়া সম্পাদক রাসেল ইসলাম, দৈনিক দাবানল. কোষাধ্যক্ষ, হেলাল হোসেন কবীর, সাপ্তাহিক আলোর মনি. প্রচার সম্পাদক মাসুদ রানা রাসেদ,সাপ্তাহিক আলোর মনি. কাওছার মাহমুদ হবে – তথ্য ও গবেষণা সম্পাদক
, দৈনিক আমার বার্তা, দুর্জয় রায়, কার্যকারী সদস্য, সাধন রায়, দৈনিক আইন বার্তা, সদস্য মামুনুর রশীদ মিঠু, দৈনিক জনবাণী, মুসা মোরশেদ, আবির হোসেন সজল, লাজু সরকার দৈনিক ভোরের চেতনা, অনান্য সদস্যবিন্দু উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় দেশের সার্বিক পরিস্থিতি ও সাংবাদিকদের হয়রানি ও নির্যাতনের বিষয় গুলোকে গুরুত্ব দেওয়া হয় এবং সেই সাথে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার প্রত্যেকটি সদস্যকে আরো সংগ্রামী লেখক হয়ে উঠালাম আহ্বান জানিয়ে আলোচনা সভা সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com