1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০৭ পূর্বাহ্ন

কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ছাত্রলীগের ২ নেতার নামে মামলা

  • Update Time : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৪৬ Time View

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাঙ্গামাটির বাঘাইছড়িতে কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে স্থানীয় ছাত্রলীগের দুই নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাতে ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় মামলাটি করেন।

অভিযুক্তরা হলেন- বঙ্গলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭) ও সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল (২৬), মো. আরিফ (২৬), মো. রাশেল (২৯), অমল বড়ুয়া (৪৫)।

মামলা সূত্রে জানা যায়, ১৫ জুলাই রাত ৮টার দিকে বিপ্লব বড়ুয়া ওই কলেজছাত্রীকে জরুরি আলাপ আছে বলে বাড়ির বাইরে ডেকে নিয়ে যান। মেয়েটি রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন আশপাশে খোঁজাখুঁজি করেন।

১৬ জুলাই ভোরে মেয়েটি বাড়িতে এসে জানান বিপ্লব বড়ুয়া তাকে বাড়ির বাইরে ডেকে নেওয়ার পর সঙ্গে থাকা আরও কয়েকজন তার মুখ চেপে বড়ুয়া পাড়ায় একটি ঘরে নিয়ে যান।

সেখানে পর্যায়ক্রমে সবাই মেয়েটিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টার কারণে থানায় মামলা দিতে দেরি হয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান বলেন, মামলার পরপরই বাঘাইছড়ি থানা পুলিশের একটি দল অভিযান চালিয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

আমরা অভিযান অব্যাহত রেখেছি। শনিবার সকালে ভিকটিমকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার জন্য রাঙ্গামাটি সদরে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com