1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন

শতরানের জুটি গড়ে দলকে কক্ষে ফেরালেন রাজা-ইনোসেন্ট

  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৪০ Time View

স্পোর্টস ডেস্কঃ

ইনিংসের প্রথম দুই ওভারেই জিম্বাবুয়ের দুই ওপেনারকে ফিরিয়েছিলেন টাইগার দুই পেসার। এরপর পঞ্চাশোর্ধ জুটি গড়ার পরেই ফেরান ওয়েসলি মাধেভেরকে। তবে চতুর্থ উইকেটে শতরানের জুটি গড়ে জিম্বাবুয়েকে কক্ষে ফিরিয়েছেন ইনোসেন্ট কাইয়া এবং সিকান্দার রাজা।

 

ব্যাটিং ইনিংসের দ্বিতীয় ওভারেই মাঠে নামতে হয় ইনোসেন্ট কাইয়াকে। অধিনায়ক এবং ওপেনিং ব্যাটার রেগিস চাকাবাহ যখন ফিরলেন তখনই তিনে ব্যাট হাতে আসলেন ইনোসেন্ট। এরপর ফিরলেন তারাইসাই মাসাকান্দা। মাত্র ৬ রানে দ্বিতীয় উইকেট হারায় জিম্বাবুয়ে। এরপর ওয়েসলে মাধেভেরের সঙ্গে জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন ইনোসেন্ট। তৃতীয় উইকেটে মাধেভেরের সঙ্গে ৬৮ বলে ৫৬ রানের জুটি গড়েন ইনোসেন্ট। তবে বিপত্তি ঘটে কাইয়া রান আউট হয়ে ফিরে গেলে।

তবে এরপরেই ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। চতুর্থ উইকেটে সিকান্দার রাজাকে সঙ্গে নিয়ে খেলার চিত্র পাল্টে দেন ইনোসেন্ট। এই জুটি ছুঁয়ে ফেলে শতরান। আর টি-টোয়েন্টি সিরিজের সেরা খেলোয়াড় সিকান্দার রাজা এবং ইনোসেন্ট দুইজনই তুলে নেন অর্ধশতক।

 

তবে এই জুটি শতরান ছোঁয়ার আগেই ভাঙার সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। সে সুযোগ হেলায় হারিয়েছেন তাইজুল ইসলাম।তাসকিনের ফুল লেংথ বলে ড্রাইভ করেন রাজা। একটু পিচ করে একটু থমকে আসে বল। তাতে টাইমিং ঠিকমতো না হওয়ায় বল যায় শর্ট কাভারে। সেখানে তাইজুল ছেড়ে ছেড়ে সহজ ক্যাচ। রাজা তখন ব্যাট করছিলেন ৪৩ রানে।

এরপর আর বাংলাদেশের বোলারদের তেমন সুযোগ দেননি জিম্বাবুয়ের দুই ব্যাটার। মাত্র ১১২ বলে জুটির শতরানও ছুঁয়ে ফেলেন তারা দুইজন।

 

এই রিপোর্ট লেখা অবধি জিম্বাবুয়ের সংগ্রহ ৩৪ ওভারে ৩ উইকেটে ১৮৩ রান। সিকান্দার রাজা ৭৪ আর ইনসেন্ট কাইয়া ৭৬ রানে অপরাজিত আছেন। জয়ের জন্য ১৬ ওভারে ১২১ রানের প্রয়োজন জিম্বাবুয়ের।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com