1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : editor :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

রাঙ্গুনিয়ায় মানবকল্যান মূলক সংগঠন চন্দ্রঘোনা প্রবাসী ঐক্য পরিষদের আত্মপ্রকাশ

  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৩৪ Time View

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা প্রবাসীদের সমন্বয়ে “চন্দ্রঘোনা প্রবাসী ঐক্য পরিষদ নামে” এক সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। চন্দঘোনা-কদমতলী ইউনিয়ন থেকে বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে এটি গঠন করা হয়েছে৷

রোববার (৪ আগষ্ট) বিকেলে আত্মপ্রকাশের দিন সৌদি আরব প্রবাসী মোহাম্মদ নেছারুল হক সভাপতি, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোহাম্মদ ইসতিয়াক হোসেন সাধারণ সম্পাদক, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোঃ মহিউদ্দীন সহ-সভাপতি ও ওমান প্রবাসী মোহাম্মদ শহিদুল ইসলামকে প্রতিষ্ঠাতা সহ সাধারণ সম্পাদক করা হয়। এদিন সংগঠনের পক্ষ থেকে এই এলাকার এক অসহায় মেয়ের বিয়েতে ২৫ হাজার টাকা আর্থিক সহযোগিতা করা হয়। এছাড়াও আজ শুক্রবার সংগঠনের দ্বিতীয় কাজের অংশ হিসেবে এক রিকশাচালককে ৫ হাজার টাকা এবং সোমবার (৮ আগষ্ট) একই ইউনিয়নের অন্য এক অসহায় মেয়ের বিয়েতে ১০ হাজার টাকা আর্থিক সহযোগিতা দেবেন বলে জানান সংগঠনের সভাপতি মোহাম্মদ নেছারুল হক। এসময় উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা – কদমতলী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোহাম্মদ জামাল ও সাবেক ইউপি সদস্য ফজল করিম সহ অত্র সংগঠনের নেতৃবৃন্দরা।

সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসতিয়াক হোসেন জানান, আমরা দেশের বাইরে অবস্থান করি। বাইরের দেশে আমরা বিভিন্ন জন বিভিন্ন সেক্টরে কাজ করি। মূলত এই ইউনিয়নের সকলে মিলে আমাদের একতা ও ঐক্যবদ্ধ থাকার জন্য এ সংগঠনের পথচলা৷ পাশাপাশি আমাদের এলাকায় যারা অসহায় ও দুস্থ মানুষ রয়েছেন তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। সকলের সার্বিক সহযোগিতা পেলে আমরা আমাদের নিজ এলাকার জন্য পাশাপাশি দেশের জন্য ভাল কিছু করতে পারব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com