1. mohib.bsl@gmail.com : admin :
  2. h.m.shahadat2010@gmail.com : Barisalerkhobor : Barisalerkhobor
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন

বরিশালে শেখ কামালের জন্মদিনে শ্রদ্ধা নিবেদন

  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৫৪ Time View

অনলাইন ডেস্কঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের জেষ্ঠ্য পুত্র, মুক্তিযোদ্ধা, রাজনীতিক, ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ কামালের জন্মদিন বিনম্র শ্রদ্ধায় বরিশালে পালন করা হয়েছে।

 

তার জন্মদিনে শুক্রবার সকালে নগরীর শহীদ সোহেল চত্তরস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও শেখ কামাল এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিসিসির কাউন্সিলরদের সাথে নিয়ে পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান।

 

এছাড়া মেয়র বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সিটি মেয়র। এছাড়া জেলা আওয়ামীলীগ এবং তাদের অঙ্গ ও সহযোগী সংগঠেনের নেতৃবৃন্দ এবং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করা হয়। অন্য দিকে সকাল ১০ টায় বরিশাল বিভাগীয় যুব উন্নয়ন অধিদপ্তর ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক সহ অন্যন্যা সরকারী দপ্তরের কর্মকর্তারা।

 

পরে জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অলোচনা সভা ও গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), ডিআইজি অফিসের এসপি মোঃ নুরুল আমীন হাওলাদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, বীর মুক্তিযোদ্ধা কে এস এম মহিউদ্দিন মানিক বীর প্রতীক, এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক

প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সোহেল মারুফ, বরিশাল যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক
মোঃ আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার মোঃ হুসাইন আহমাদসহ খেলোয়াড় ও সংগঠকবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com