1. mohib.bsl@gmail.com : admin :
  2. barisalerkhobor@gmail.com : editor :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ড্রোন ও আতশবাজি শো করবে সরকার

  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৭৯ Time View

বরিশালের খবর অনলাইন ডেস্ক:

যথাযোগ্য মর্যাদায় ও বর্ণাঢ্যরূপে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের জন্য ড্রোন, এরিয়াল ও ফায়ারওয়ার্কস (আতশবাজি) শো অনুষ্ঠান করবে সরকার। এজন্য একটি প্রস্তাবের নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

অর্থমন্ত্রী বলেন, অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির পঞ্চম এবং সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ষষ্ঠ সভা অনুষ্ঠিত হয়েছে। অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটিতে অনুমোদনের জন্য তিনটি এবং ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটিতে অনুমোদনের জন্য পাঁচটি প্রস্তাব উত্থাপন করা হলেও দুটি প্রস্তাবের অনুমোদন দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ড্রোন শো, এরিয়াল শো ও ফায়ারওয়ার্কস শো অনুষ্ঠান বাস্তবায়নের জন্য সরাসরি ক্রয় পদ্ধতি (ডিপিএম) অনুসরণের নীতিগত অনুমোদন দেয়া হয়েছে।

প্রস্তাবের বিস্তারিত তুলে ধরে মুস্তফা কামাল বলেন, আগামী ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশবাসীকে সম্পৃক্ত করে একটি বর্ণাঢ্য অনুষ্ঠান উদযাপন হবে। সেখানে বর্ণাঢ্য জাতীয় অনুষ্ঠানের মাধ্যমে দেশবাসীকে আমরা যেসব অর্জন করেছি সেগুলো উপস্থাপন করতে চাই। এগুলো যদি অফিসে বসে বসে করি তাহলে দেশবাসী জানতে পারে না। তাদের জানান দিতেই আমরা এ কাজগুলো করতে চাই। মনোমুগ্ধকর একটা পরিবেশ সৃষ্টি হবে।

ফায়ারওয়ার্কসের জন্য কত টাকা খরচ হবে তা পরবর্তী মিটিংয়ে বলা যাবে বলে জানান মন্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Barisalerkhobor.
Theme Customized By BreakingNews