1. mohib.bsl@gmail.com : admin :
  2. barisalerkhobor@gmail.com : editor :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

ববি শিক্ষার্থীকে ছুরিকাঘাত: বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবরোধ

  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ২২ Time View

বরিশালের খবর ডেস্ক:

বিআরটিসি বাস কাউন্টারের স্টাফ কর্তৃক বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত ও লাঞ্ছিতের অভিযোগে প্রায় দুই ঘণ্টার মতো বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় তারা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা দুইটার দিকে বরিশাল পটুয়াখালী মহাসড়কের রূপাতলী বাস টার্মিনাল এলাকায় এই বিক্ষোভ ও অবরোধ শুরু করেন শিক্ষার্থীরা। এতে মহাসড়কের দুইপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়, দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা। পরে পুলিশের আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করেন।

শিক্ষার্থীরা জানায়, আজ দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দুই শিক্ষার্থী তৌফিকুল সজল ও ফারজানা আক্তার বাড়িতে যাওয়ার জন্য বিআরটিসি বাস কাউন্টারে যায়। সেখানে রফিক নামের একজন বাস স্টাফের সঙ্গে কথা কাটাকাটি হয় তাদের। এর জেরে সজলকে ছুরিকাঘাত করে রফিক। এছাড়া, ফারজানাকে লাঞ্ছিত করার অভিযোগ করা হয়।

এ ঘটনার সংবাদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে দেড়টার দিকে তারা ঘটনাস্থলে হাজির হয়। দুপুর দুইটা থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন।

পুলিশ বলছে, অভিযুক্তকে আটক করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, ‘অভিযুক্ত রফিককে আটক করা হয়েছে। উদ্ভূত সমস্যা সমাধানের চেষ্টা চলছে। শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করেছেন। উত্তেজনা নিরসনে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Barisalerkhobor.
Theme Customized By BreakingNews