1. mohib.bsl@gmail.com : admin :
  2. barisalerkhobor@gmail.com : editor :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

বরিশালে দুই পৌরসভায় আ.লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীসহ বহিষ্কার ১৪

  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩৪ Time View

বরিশালের খবর অনলাইন ডেস্ক:

আগামী ১৪ ফেব্রুয়ারি বরিশালের বানারীপাড়া ও মুলাদী পৌরসভায় নির্বাচন। এই দুই পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থীদের রুদ্ধাচারণ এবং দলের শৃঙ্খলা ভঙ্গের কারণে দুই পৌরসভার ১৪ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে দুই পৌরসভায় আওয়ামী লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীও রয়েছেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার ইউনুস স্বাক্ষরিত এক খবর বিজ্ঞপ্তিতে জানা গেছে, বহিষ্কৃতদেরমধ্যে রয়েছেন আওয়ামী লীগের সভাপতি, সাংগঠনিক সম্পাদক, শ্রমকি লীগের আহবায়ক, কৃষকলীগ সভাপতিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টু আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীকে সমর্থন না দিয়ে নিজেই বিদ্রোহী হয়ে মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে । তাকে সহায়তা করছেন বানারীপাড়া পৌর আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহফুজুল হক মাছুম, ১ নং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান ও আওয়ামী লীগ নেতা ছাইয়েদুর রহমান ছাইয়েদ । এমন অভিযোগের ভিত্তিতে প্রথমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে গত ২৭ জানুয়ারি রাতে জরুরি বৈঠকে এই চারজনকে বহিষ্কারের সুপারিশ করে বরিশাল জেলা আওয়ামী লীগের কাছে চিঠি পাঠানো হয়। এর দুই সপ্তাহের মাথায় মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) তাদেরকে বহিষ্কার করে জেলা আওয়ামী লীগ।

অপরদিকে মুলাদী পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুজ্জামান রুবেলের বিরোধীতা করে নির্বাচন করছেন উপজেলা শ্রমিক লীগের আহবায়ক দিদারুল ইসলাম খান। তাকে সহায়তা করছেন কৃষকলীগের সভাপতি আ. রব মুন্সী, পৌর আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন হিরন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালেহ উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান টিপু, মিজানুর রহমান, মোসলেম উদ্দিন বয়াতী, দেলোয়ার হোসেন, এমএ অজিজ, আনোয়ার হোসেন তালুকদার। উপজেলা আওয়ামী লীগের সুপারিশের ভিত্তিতে এই ১০ জনকেও বহিষ্কার করে বরিশাল জেলা আওয়ামী লীগ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Barisalerkhobor.
Theme Customized By BreakingNews