1. mohib.bsl@gmail.com : admin :
  2. barisalerkhobor@gmail.com : editor :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৫ Time View

বরিশালের খবর স্পোর্টস ডেস্ক :

আইসিসির ভবিষ্যৎ সফর সূচী অনুযায়ী, ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজ খেলতে অক্টোবরে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ডও। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের সফর কাছাকাছি সময়ে হতে পারে বলে এই দুই দেশের সঙ্গে বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ হতে পারে।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি অবশ্য বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বললেন, ত্রিদেশীয় সিরিজ নিয়ে এখনই আনুষ্ঠানিকভাবে কিছু বলতে চান না তারা।

“ অস্ট্রেলিয়া আসছে, আপাতত এটাই নিশ্চিত। ইংল্যান্ডের সফর তো এফটিপিতেই আছে। ত্রিদেশীয় সিরিজ নিয়ে এখনই আমরা কিছু বলতে চাই না। কারণ সব পক্ষের একমত হওয়ার ব্যাপার আছে। সময় আরও কাছাকাছি এগিয়ে এলে অনেক কিছু পরিস্কার হবে। এখই মন্তব্য করার সময় হয়নি। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের আগে নিউ জিল্যান্ডও আসবে টি-টোয়েন্টি খেলতে।”

ত্রিদেশীয় সিরিজ না হলে বাংলাদেশে ৩টি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। নিউ জিল্যান্ডও খেলতে পারে ৩টি টি-টোয়েন্টি। কোনো সিরিজেরই সূচি এখনও চূড়ান্ত হয়নি।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট খেলতে গত বছর বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের। কোভিডের প্রকোপে স্থগিত হয়ে যায় দুটি সিরিজই। অস্ট্রেলিয়া পরে বলেছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশে ২০ ওভারের ম্যাচের সিরিজ খেলে কিছুটা পুষিয়ে দেওয়ার চেষ্টা করবে তারা। সেটিই এখন বাস্তব রূপ পেতে যাচ্ছে।

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে অক্টোবর-নভেম্বরে, ভারতে। বাংলাদেশকে খেলতে হবে প্রাথমিক পর্বে।

স্থগিত হওয়া টেস্ট সিরিজগুলো হওয়ার সম্ভাবনা আর নেই, বললেন বিসিবির প্রধান নির্বাহী।

“ ম্যাচগুলি তো টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ ছিল। সামনের জুনেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। কাজেই ওই ম্যাচগুলি হওয়ার কোনো বাস্তবতা আর নেই। দু-একটি ম্যাচ সিরিজ হয়তো ভবিষ্যতে কোনো কিছু করা সম্ভব, এছাড়া আর সম্ভব নয়।”

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Barisalerkhobor.
Theme Customized By BreakingNews